পর্নোগ্রাফি মামলায় কারাগারে ইউপি চেয়ারম্যান ও কলেজ অধ্যক্ষ

পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রঙ্গলাল দাশ ও তার ভাই বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাশকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তারা। বিচারক মুহাম্মদ আবদুর রহিমের আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী মো. মাসুম আলম এ তথ্য নিশ্চিত করে জানান, ২০২০ সালের ১৫ অক্টোবর দুই ভাইয়ের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলাটি করেন সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের এক নারী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দিরাই উপজেলার বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাশের সঙ্গে মামলার বাদীর প্রেমের সম্পর্ক ছিল। সে সময় গোপন ক্যামেরায় ধারণ করা অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন নৃপেন্দ্র চন্দ্র। এই ঘটনার পর ২০২০ সালের ১৫ অক্টোবর দুই ভাইকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে আদালতে মামলা করেন ওই নারী। পরে মামলাটি তদন্ত করে সুনামগঞ্জ জেলা ডিবি পুলিশ। দীর্ঘ তদন্ত শেষে দুই সহোদরের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেওয়া হয়।

পরে উচ্চ আদালত থেকে জামিন নেন মামলার দুই আসামি। জামিনের মেয়াদ শেষে সোমবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে হাজির হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //