সরকারি অফিসে ঢুকতে লাগবে টিকা সনদ

সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়সহ জেলার সাতটি উপজেলা পরিষদের কার্যালয়ে প্রবেশের জন্য করোনার টিকা সনদ দেখানো বাধ্যতামূলক করা হয়েছে। এদিকে সকাল থেকেই জেলা প্রশাসকের কার্যালয়ে প্রবেশের ক্ষেত্রে করোনার টিকা সনদ যাচাই করেছেন নিরাপত্তাকর্মীরা । যাদের টিকা সনদ নেই তাদের প্রবেশ করতে দেওয়া হয়নি।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে মঙ্গলবার (২৫ জানুয়ারি) এ নির্দেশনা দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির। 

সাতক্ষীরা শহরের এক বাসিন্দা জানান, কালিগঞ্জের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান হয়েছে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে। সেখানে যাওয়ার সময় কার্যালয়ের নিচে নিরাপত্তাকর্মীরা করোনার টিকা সনদ না থাকায় প্রবেশ করতে দেয়নি। করোনা সংক্রমণ রোধে সচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রমের অংশ হিসেবে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে তারা জানিয়েছেন।

সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির জানান, জেলা প্রশাসনের সকল কর্মকর্তা এবং কর্মচারীকে করোনার টিকা সনদ পরিহিত অবস্থায় অফিসে আসার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া অফিসে প্রবেশের ক্ষেত্রে সবার মাস্ক পরা ও টিকা সনদ দেখানো বাধ্যতামূলক করা হয়েছে। মসজিদে প্রবেশের ক্ষেত্রে মুসল্লিদের অবশ্যই মাস্ক পরে আসতে হবে। জেলার সাতটি উপজেলায় একই কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //