রেললাইনে মোবাইলে ব্যস্ত ২ বন্ধু, ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় মৃত্যু একজনের

নাটোরের লালপুরে ট্রেনের ইঞ্জিনে কাটা পড়ে এক তরুণ নিহত হয়েছেন। এসময় তার সঙ্গে থাকা আরেক তরুণের এক হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। 

গতকাল রবিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার আবদুলপুর-আজিমনগর রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। তারা দুজন বন্ধু। রেললাইনে মোবাইলে ফেসবুক নিয়ে ব্যস্ত থাকার সময় ট্রেনের ইঞ্জিন তাদের পেছন থেকে ধাক্কা দেয়।

দুর্ঘটনায় নিহত তরুণের নাম রাকিবুল ইসলাম ওরফে রকি (২০)। আর আহত তরুণের নাম সাকিব হোসেন (২১)। তারা দুজনই উপজেলার চংধুপইল ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা। 

সাকিবকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাকিব জানান, রবিবার রাত ৮টার দিকে তারা দুই বন্ধু রেললাইন হয়ে বাড়ি ফিরছিলেন। এসময় দুজনই মোবাইলে ব্যস্ত ছিলেন। হঠাৎ রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুজনই রেললাইনের ওপর পড়ে যান। ঘটনাস্থলেই রাকিবুলের মৃত্যু হয়। সাকিবের ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায়। পরে আশপাশের লোকজন ছুটে এসে সাকিবকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সাকিব বলেন, যে রেললাইন ধরে হাঁটছিলাম, সেটা দিয়ে ওই সময় ট্রেন যাওয়ার কথা ছিল না। আমরা ফোন ঘাঁটাঘাঁটি করায় পেছন থেকে ট্রেন চলে আসার বিষয়টি বুঝতে পারিনি।

আবদুলপুর রেলওয়ে জংশনের স্টেশনমাস্টার ইমদাদুল আলম বলেন, রাতেই ঘটনাটি রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। তারা মৃতদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শুরু করেছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান, তারা ঘটনাটি শুনেছেন। তবে ঘটনাস্থল রেললাইন হওয়ায় আইনি প্রক্রিয়া চালাচ্ছে রেলওয়ে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //