সরিষাবাড়ীতে নিখোঁজ যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের তিনদিন পর নদী থেকে মিজানুর রহমান আব্দুল্লাহ (২৫) নামে বিদেশ ফেরত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা এলাকায় যমুনার শাখা ঝিনাই নদী থেকে হাত-পা বাঁধা লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

নিহত আব্দুল্লাহ চর নান্দিনা গ্রামের কৃষক আমজাদ আলী ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, গত মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে আব্দুল্লাহ্ নিজবাড়ি থেকে পার্শ্ববর্তী চর রৌহা বাজারের উদ্দেশ্যে বের হয়। পরে আর সে বাড়িতে না ফিরলে বৃহস্পতিবার রাতে তার বাবা আমজাদ আলী থানায় সাধারণ ডায়েরি করেন। শুক্রবার সকালে চররৌহা বাজার সংলগ্ন ঝিনাই নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে একটি ডুবানো নৌকার গলুইয়ের সাথে হাত-পা বাঁধা অবস্থায় আব্দুল্লাহর লাশ শনাক্ত করে।

নিহতের বাবা আমজাদ আলী অভিযোগ করেন, আব্দুল্লাহ্ সৌদি আরব প্রবাসী ছিলেন, কিছুদিন আগে তিনি দেশে আসেন। সৌদি থাকা অবস্থায় একই গ্রামের আব্দুল কদ্দুসের স্ত্রী কল্পনা বেগম তার কাছ থেকে টাকা হাওলাত নেয়। দেশে ফিরে সে টাকা ফেরত চাইলে কল্পনা তাকে নানা হুমকি দেয়।

এর জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। এদিকে লাশ উদ্ধারের পর থেকে কল্পনা বেগম গা-ঢাকা দেয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, আব্দুল্লাহ্ নিখোঁজ হওয়ার পর তার বাবা থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। শুক্রবার সকালে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //