ডাস্টবিন থেকে উদ্ধার হওয়া শিশুর পরিচয় মিলেছে

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে লালমনিরহাট পৌরসভা এলাকার একটি ডাস্টবিন থেকে উদ্ধার হওয়া সেই কন্যা শিশুকন্যার পরিচয় জানা গেছে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সদর থানার ওসি শাহ আলম এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান।

এই পুলিশ কর্মকর্তা জানান, ওই শিশুর জন্মদাত্রী মা ১৭ বছরের একজন তরুণী। এই তরুণী একটা সময়  তার দুলাভাইয়ের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যায়। এক পর্যায়ে ওই সম্পর্ক শারীরিক সম্পর্ক পর্যন্ত গড়ায়। অসাবধানতাবশত এই তরুণী গর্ভবতী হয়ে পড়ে। প্রসব ব্যাথা শুরু হলে গত ১৩ ফেব্রুয়ারি তাকে এলাকার একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই বাচ্চা প্রসব করে সে। পরের দিন ভোরে ওই তরুণী তার মা ও দুলাভাইয়ের সহায়তায় সবার অগোচরে হাসপাতাল থেকে পালিয়ে যায়। এবং নবজাতককে ময়লার ডাস্টবিনে রেখে পালিয়ে যায়।

পুলিশ জানায়, এ ঘটনায় ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শহরের সাহেবপাড়া এলাকার একটি রেলওয়ে কোয়ার্টারে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এদিকে বুধবার (২৩ ফেব্রুয়ারি) আদালতের আদেশে রাজশাহীর শিশুমনি নিবাসে ওই শিশুটিকে আশ্রয়ের জন্য পাঠানো হয়েছে। ৮ দিন চিকিৎসার পর ওই শিশুকে শিশুমনি নিবাসে পাঠানো হয়।   লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //