সাতক্ষীরায় মামলা তুলে নিতে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

সাতক্ষীরার আশাশুনি উপজেলার পল্লীতে মা ও বোনকে মারধোর করার অভিযোগে ছাত্রলীগ নেতার দায়ের করা মামলা তুলে নিতে তাকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় চেয়ারম্যানের নেতাকর্মীদের বিরুদ্ধে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আহত ছাত্রলীগ নেতা সুমনকে (২৫)  উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর বাবা ইউনিয়নের সাত নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দবির উদ্দিন জানান, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকে ভোট দেওয়ায় প্রতিপক্ষ বিএনপি সমর্থিত প্রার্থী রুহুল কুদ্দুসের লোকজন কয়েকদিন আগে তার বাড়িতে প্রবেশ করে স্ত্রী-কন্যাকে মারধোর ও বসতবাড়ি ভাঙচুর করে।

তিনি অভিযোগ করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে আদালত থেকে জামিন নিয়ে মুক্ত হয়ে আসামিরা তার পরিবারের উপর মামলা তুলে নিতে হুমকি দিতে থাকে। এরই জের ধরে তার পুত্র আনুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুমনের ওপর সন্ত্রাসীরা মামুন হোসেনের নেতৃত্বে হামলা চালান। সন্ত্রাসীরা তার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে সিনেমার কায়দায় আঘাত করে। সুমনের চিৎকারে স্থানীয়রা ছুটে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যান। এ সময় তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

এ ঘটনায় তিনি বাদী হয়ে মামুন, খায়রুল হোসেন, সোহান মোল্যা, মারুফ হোসেন, সবুর সানা, রহমত আলী, খোরশেদ শিকারিসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচ জনের বিরুদ্ধে আশাশুনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।  

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মো. মমিনুল রহমান জানান, ওই হামলার বিষয়ে তদন্ত করা হচ্ছে। অভিযোগ সত্য হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //