পুলিশ সুপারই সন্ত্রাসীদের গডফাদার: কাদের মির্জা

পুলিশ সুপারই সন্ত্রাসীদের গডফাদার। নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলামকে উদ্দেশ্য করে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা এ মন্তব্য করেছেন। তিনি অভিযোগ করে বলেন, এসপি হত্যাকারীদের পৃষ্ঠপোষকতা প্রদান করে।

মঙ্গলবার (১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা ছাত্রলীগের আয়োজনে বসুরহাট বাজারের জিরো পয়েন্টে নোয়াখালীর কোম্পানীগঞ্জের সরকারি মুজিব কলেজের স্নাতকের শিক্ষার্থী ও নার্স শাহনাজ পারভীন প্রিয়তা হত্যার প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, গত এক বছর থেকে কোম্পানীগঞ্জে সন্ত্রাস চলছে। এ এলাকার মনে হয় কোন অভিভাবক নেই। আজকে প্রশাসন এখানে সকল নৈরাজ্যের সাথে জড়িত। প্রশাসনের ছত্রছায়ায় সন্ত্রাসীরা আমাকে গুলি করেছে। প্রকৃত অপরাধীরা পুলিশের নাকের ডগায় ঘুরে বেড়াচ্ছে, থানায় অবস্থান করছে। পুলিশ আজকে জনগণের অতন্দ্র প্রহরী না হয়ে জনগণের উপর অত্যাচার করছে। কোম্পানীগঞ্জে আইন শৃঙ্খলার অবনতি হয়েছে। এর পেছনে এসপি, ইউএনও এবং ওসি জড়িত। খুনির কাছে খুনির বিচার চেয়ে কোন লাভ নেই। এখানে আন্দোলন করতে হবে।

তিনি বলেন, এই এসপি অযোগ্য, অথর্ব্য ও ঘুষখোর। এই এসপি যদি নোয়াখালী থেকে না যান এবং কোম্পানীগঞ্জ থেকে বর্তমান ওসি ও ইউএনও না গেলে কোম্পানীগঞ্জে শান্তি আসবে না। এটার বিকল্প নেই। এদেরকে বিতাড়িত করতে এখন তাদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।

কাদের মির্জা অভিযোগ করে বলেন, ওবায়দুল কাদের সাহেব যদি এসবের বিচার না করেন তাহলে তিনিও দায়ী থাকবেন। কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে সমস্ত দায়ভার গ্রহণ করতে হবে। কোন অবস্থায় ছেড়ে দেওয়া হবেনা। বলরাম হত্যার সাথেও কোম্পানীগঞ্জের ওসি জড়িত। আমি শতভাগ নিশ্চিত।

কাদের মির্জার মন্তব্যের বিষয়ে নোয়াখালী এসপি মো. শহীদুল ইসলামের কোনো মন্তব্য জানা যায়নি।

উল্লেখ্য, রবিবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮টা পর্যন্ত বসুরহাট মডার্ন হাসপাতালে কর্মরত ছিলেন নিহত শাহানাজ পারভীন প্রিয়তা। পরের দিন সকাল ১০টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের ইয়াছিন মোল্লা বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে প্রিয়তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষণিক এ হত্যাকান্ডের কোনো কারণ জানাতে পারেনি পুলিশ। নিহত প্রিয়তা পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের নুরনবীর মেয়ে। সে সরকারি মুজিব কলেজ স্নাতকের শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি বসুরহাট মডার্ন প্রাইভেট হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //