মাদ্রাসা শিক্ষার্থীকে কোচিংয়ে যাওয়ার পথে ট্রাক পিষে দিল

মাদ্রাসার পড়া শেষে কোচিংয়ে যাচ্ছিল মেহেদী হাসান ()। তার কোচিং করা তো হলোই না, বাড়ি ফেরাও হলো না। কোচিংয়ে যাওয়ার সময় সামনে থেকে একটি ইটবাহী ট্রাক তাকে পিষে দেয়। এতে তার মাথা থেতলে যায়। ঘটনাস্থলেই মারা যায় মেহেদী।

বুধবার ( মার্চ) দুপুর পৌনে ২টার দিকে নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের খালেকের টেক এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী উপজেলার আট নাম্বার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার তৃতীয় জামাতের ছাত্র ছিল।

বীজবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল জানান, নিহত মেহেদী হাসান স্থানীয় চৌতুল হেরা মাদ্রাসার তৃতীয় জামাতের ছাত্র ছিল। মাদ্রাসা ছুটির পর কোচিং করার জন্য যাওয়ার সময় বীজবাগ ইউনিয়নের খালেকের টেক এলাকায় একটি ইটবাহী ট্রাক তাকে সামনে থেকে চাপা দেয়। এতে তার মাথা থেতলে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে আসে। সে সময় স্থানীয়রা ঘাতক ট্রাক ও ট্রাকচালককে আটক করে। পরে পুলিশ এসে ট্রাকটি জব্দ করে এবং ট্রাকচালকে থানায় নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। পরবর্তীতে লিখিত অভিযোগের আলোকে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //