সাতক্ষীরায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (১মার্চ) ভোর রাতে ওই গৃহবধূর স্বামী মারা যান। 

সূত্র জানায়, ওই গৃহবধূ পরিবারের সবাইকে জানিয়েছেন, তার স্বামী গোলাম হোসন স্ট্রোক করে মারা গেছেন বলে। তবে নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত গোলাম হোসেন (৪০) পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের মঠবাড়ি গ্রামের মোহাম্মদ আলী মোড়লের ছেলে। তিনি ত্রিশমাইলে অবস্থিত রায়হান অটো রাইস মিলে কাজ করতেন।

নিহতের ভাই সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ বলেন, আমার ভাই গোলাম হোসেনের বাড়ি থেকে আমার বাড়ি একশ থেকে দেড়শ গজ দূরে। সোমবার রাতে আমার ভাইয়ের ছোট ছেলে আমার বাড়িতে গিয়ে আমার মাকে ডেকে বলে ভাইয়ের শরীর খারাপ। আমি সে সময় ভাইয়ের বাড়ি যেয়ে দেখি ভাই মারা গেছেন।

তিনি আরো বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে গলায় ও হাতে দাগ থাকবে কেন। গোলামের গলায় দাগ রয়েছে, এছাড়া হাতের দুই পাশে কাঁধের নিচে দাগ রয়েছে। আমার ধারণা গোলামের স্ত্রী তাকে মেরে ফেলেছেন।

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) ও ঘটনার তদন্ত কর্মকর্তা কৃঞ্চপদ জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। যেহেতু নিহতের গলায় সন্দেহজনক দাগ রয়েছে সেহেতু হয়তো তাকে হত্যা করা হয়েছে বলে পরিবার থেকে অভিযোগ করা হচ্ছে। তবে সঠিক তথ্যের জন্য ময়নাতদন্তের প্রতিবেদন আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //