কলেজ ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণের অভিযোগে যুবক আটক

নোয়াখালীর সদর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এক কলেজ ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণের অভিযোগে মো. জুয়েল (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

গতকাল রবিবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব।

রবিবার রাত ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ -এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

আটককৃত জুয়েল সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মোহাম্মদ হোরন মিয়ার ছেলে। তিনি বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের মনপুরায় অবস্থিত আপন আর্থ সামাজিক উন্নয়ন সংস্থাতে ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত আছেন।

র‍্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভুক্তভোগী এইচএসসি পড়ুয়া একজন কলেজ ছাত্রী। আসামির ছোট বোন ভুক্তভোগীর সহপাঠী। বোনের মাধ্যমেই ভুক্তভোগীর সাথে পরিচিত হন জুয়েল। একপর্যায়ে ওই কলেজ ছাত্রীর সাথে মিথ্যে প্রেমের সম্পর্ক স্থাপন করেন তিনি। এই কলেজ ছাত্রীর বিশ্বাসের সুযোগ নিয়ে এক ফাঁকে তার অশ্লীল ভিডিও ধারণ করেন জুয়েল। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দুই বছর ধরে ওই ছাত্রীকে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করে আসছিলেন জুয়েল। ওই কলেজ ছাত্রী এক সময় লজ্জায় আত্মহত্যার চেষ্টাও করেন। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, জুয়েল গ্রেপ্তারি এড়াতে তার কর্মস্থলের ঠিকানা গোপন রেখে বিভিন্ন জায়গায় অবস্থান করতেন। সে একজন অভ্যাসগত যৌন অপরাধী। আসামির কাছ থেকে দশটি মোবাইল সেট, দুইটি সিম কার্ড ও একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়েছে। জব্দকৃত মেমোরি কার্ড ও মোবাইলগুলোর মধ্যে অসংখ্য অশ্লীল ভিডিও পাওয়া গেছে।

আটককৃত আসামির বিরুদ্ধে সুধারাম থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //