ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, যুবক আটক

নোয়াখালীর সদর উপজেলায় প্রেমের ফাঁদ পেতে এক কলেজছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১।

আটককৃত মো. জুয়েল (২২) সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সেকান্দার সর্দার বাড়ির মোহাম্মদ হোরন মিয়ার ছেলে। সে বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের মনপুরায় অবস্থিত আপন আর্থ সামাজিক উন্নয়ন সংস্থাতে ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত আছেন।      

গতকাল রবিবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব।

একই দিন রাত ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১,সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ভুক্তভোগী এইচএসসি পড়ুয়া কলেজছাত্রী (১৮) ও আসামির ছোট বোন একই ক্লাসে পড়াশোনা করে। পড়াশোনার সুবাদে আসামির বোন ভিকটিমের বাড়িতে প্রায় সময় আসা-যাওয়া করত। এর মাধ্যমে ভিকটিমের সাথে আসামির পরিচয় হয়। একপর্যায়ে ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে তার অশ্লীল ভিডিও ধারণ করে জুয়েল। এরপর ভিকটিমকে তার সাথে দৈহিক সম্পর্ক চালিয়ে না গেলে ওই অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। গত দুই বছর যাবত এ সম্পর্ক চলছিল। লজ্জায় নিরুপায় হয়ে ভিকটিম আত্মহত্যার চেষ্টা করেছিল।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, অন্যদিকে জুয়েল আটক এড়াতে তার কর্মস্থলের ঠিকানা গোপন রেখে বিভিন্ন স্থানে রাত্রি যাপন করত। সে একজন অভ্যাসগত যৌন অপরাধী। পর্নোগ্রাফিক প্রতারণার আলামত হিসাবে আটককৃত আসামির থেকে মোবাইল সেট এবং উক্ত সেটের মধ্যে সুরক্ষিত কিছু অশ্লীল ভিডিও, ভিডিও সম্বলিত ১টি মেমোরি কার্ড ও কথোপকথন সম্বলিত ২টি সিম কার্ড উদ্ধার করা হয়। আটককৃত আসামির বিরুদ্ধে সুধারাম থানায় পর্নোগ্রাফি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //