চট্টগ্রামে ভেজাল ওষুধসহ গ্রেপ্তার ২

চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানা এলাকা থেকে ভেজাল ওষুধসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে একাধিক কোম্পানির বিভিন্ন প্রকারের ৩ হাজার ৬৪১টি ভেজাল ওষুধ উদ্ধার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন- সাতকানিয়া থানার দক্ষিণ কাঞ্চনার হিমাংশু দাসের ছেলে লিটন দাস (৪৩) ও হাটহাজারী থানার মোহাম্মদপুরের মো. জামাল উদ্দীন চৌধুরীর ছেলে মোহাম্মদ আব্দুল আলী চৌধুরী (৩৫)।

গতকাল রবিবার (১৩ মার্চ) রাত পৌনে ৯টায় কোতয়ালী থানাধীন জহুর শপিং সেন্টারের যমুনা মেডিসিন শপ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি কোতয়ালী থানাধীন জহুর শপিং সেন্টারের যমুনা মেডিসিন শপে ভেজাল ওষুধ বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার রাত পৌনে ৯টায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে একাধিক কোম্পানির বিভিন্ন প্রকারের ৩ হাজার ৬৪১টি ভেজাল ওষুধ উদ্ধার করা হয়। পরে ভেজাল ওষুধের প্যাকেট গুলোর মধ্য থেকে নমুনা হিসেবে কয়েকটি প্যাকেটের মোড়ক উঠানোর চেষ্টা করা হলে দেখা যায় এক কোম্পানির প্যাকেটের উপরে অন্য কোম্পানির মোড়ক লাগানো আছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবত অবৈধভাবে লাভবান হওয়ার জন্য ওষুধের কোম্পানির নাম এবং গুণগত মান পরিবর্তন করে খাঁটি ওষুধ হিসেবে বিক্রি করে আসছে। গ্রেপ্তার দুইজনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //