সাতকানিয়ায় স্থগিত চার কেন্দ্রে ভোটগ্রহণ : ৩ ইউপিতে আ.লীগ জয়ী

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় সপ্তম ধাপে (৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্থগিত হওয়া কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার (২১ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কঠোর নিরাপত্তার মধ্যে চার কেন্দ্রে চলে ভোটগ্রহণ। এতে তিনটি ইউনিয়নেই আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে কেন্দ্রের বাইরে গোলাগুলি, ভোট কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই, জোরপূর্বক ব্যালটে সিল মারা ও ভোট গ্রহণকারী কর্মকর্তা-কর্মচারীদের ওপর হামলাসহ নানা সহিংসতার কারণে খাগরিয়া, কালিয়াইশ ও কাঞ্চনা ইউনিয়নের চারটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিল।

কেন্দ্রগুলো হলো- খাগরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে ইউনিয়ন পরিষদ কার্যালয়, ৭ নম্বর ওয়ার্ডে গনি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালিয়াইশে ৯ নম্বর ওয়ার্ডে বুদাগাজী পাড়া ফোরকানিয়া মাদ্রাসা ও কাঞ্চনা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে উত্তর কাঞ্চনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

সাতকানিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তালেব মণ্ডল জানান, খাগরিয়া, কালিয়াইশ ও কাঞ্চনা ইউনিয়নের চারটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিল। ফলে তিনটি ইউনিয়নের ফলাফলও স্থগিত ছিল। স্থগিত হওয়া কেন্দ্রগুলোতে মধ্যে খাগরিয়া মো. আকতার হোসেন, কালিয়াইশে হাফেজ আহমদ ও কাঞ্চনায় রমজান আলী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

তিনি আরো জানান, খাগরিয়ায় মো. আকতার হোসেন (নৌকা) প্রতীক নিয়ে ৭৩০৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জসীম উদ্দিন (মোটর সাইকেল) পেয়েছেন ৫৭৯৩ ভোট। আবদুল হামিদ (আনারস) পেয়েছেন ৯৮ ভোট। কালিয়াইশ ইউনিয়নে হাফেজ আহমদ (নৌকা) ৬০৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. ফেরদৌস চৌধুরী সোহেল (আনারস) পেয়েছেন ৩৪৫৫ ভোট। মো. আতাউর রহমান (মোটর সাইকেল) পেয়েছেন ৪৫০ ভোট।

অন্যদিকে, কাঞ্চনা ইউনিয়নে মো. রমজান আলী ৫৯৬৮ পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ ছালাম (মোটর সাইকেল) পেয়েছেন ৩৯১৮ ভোট। এছাড়া মঈন উদ্দিন হাসান (আনারস) পেয়েছেন ১৬৪১ ভোট।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //