জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে যুবক নিহত, আটক ৩

শেরপুরের শ্রীবরদী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শেখবর আলী (৪৫) নামে একজন নিহত ও আরো দুইজন আহত হয়েছেন। 

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। 

ঘটনাটি ঘটে গতকাল বুধবার (২৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার রানীশিমুল ইউনিয়নের হালুয়াহাটি গ্রামে। 

জানা যায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত শরাফত আলীর ছেলে জাকির হোসেন জিকোর সাথে মোফাজ্জল হোসেনের ছেলে শেখবর আলীর জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে গত মঙ্গলবার (২২ মার্চ) প্রতিপক্ষ জিকোসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করেন শেখবর আলী। 

এরই প্রেক্ষিতে গতকাল সন্ধ্যায় শ্রীবর্দী থানার এসআই ওয়ারেজ যান ঘটনাস্থল পরিদর্শনে যান। এসময় পুলিশের উপস্থিতিতেই প্রতিপক্ষ জিকোসহ চার-পাঁচজন অতর্কিতভাবে ধারালো অস্ত্রসহ লাঠিসোটা নিয়ে শেখবর আলীর ওপর হামলা করেন। এতে শেখবর আলীর গলা ও মাথায় আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান শেখবর আলী। আহত হয় তার ছোট ভাই মাহফুজ ও প্রতিবেশী শরাফত। 

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন জজ মিয়া (৫০), পারুল বেগম (৩৫) ও আছেনা বেগম (৩০)। 

পরে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। 

থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //