রূপপুরে কাজাখস্তানের নাগরিককে হত্যা, ৩ আসামি জেলহাজতে

পাবনা ঈশ্বরদীর নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত ভালাদিমির শভেটস নামে এক কাজাখস্তান নাগরিক ছুরিকাঘাতে নিহতের ঘটনায় রবিবার রাতে থানায় মামলা হয়েছে। নিকিমত এটমস্ট্রয় কোম্পানির শাখা পরিচালক আইউরি ফেডোরভ এই মামলা করেন। 

মামলায় আরবানভিচুস ভিটালি (৪৪), ফেদারোভিচ হেনাডজ (৪২) ও মাতসভেইউ উলাদজিমির (৪৩) নামের তিনজনকে আসামি করা হয়েছে। তারা সকলে বেলারুশের নাগরিক এবং প্রকল্পের ‘রোসেম নামের একটি রাশিয়ান প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

আজ সোমবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান পারভেজ সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, রবিবার দুপুরে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে ভালাদিমির মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গের হিমাগারে রাখা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ‘ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় উপজেলার সাহাপুরের নতুনহাট মোড়ে রূপপুর প্রকল্পের আবাসিক এলাকা গ্রিন সিটির ৬ নম্বর বিল্ডিংয়ের ১০ তলার ১০৬ নম্বর কক্ষে ছুরিকাঘাতে খুন হন কাজাখস্তানের নাগরিক ভালাদিমির শভেটস। এ ঘটনায় আহত হন তার ভাই বেরেজনয় অয়ান্ডে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //