যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করলো স্বামী

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে ঘরে আটকে রাখে স্বামী। গত ৪ এপ্রিল লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ী দোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। 

অবশেষে নির্যাতনের শিকার গৃহবধূর বাবা থানায় অভিযোগ দিলে বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে অভিযুক্ত স্বামী মমিনুল ইসলামকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ। মমিনুল ওই এলাকার মোকতার আলীর ছেলে।

নির্যাতনের শিকার গৃহবধূ জানান, ৪ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। বিয়ের পরে জানতে পারেন তার স্বামী মাদকাসক্ত। নেশা করে বাড়িতে এসে অকারণেই তাকে নির্যাতন করতো। তাকে বাড়ি থেকে বের হতে দিতো না। কারও সাথে কথা বললেই তাকে সন্দেহ করে। নেশার টাকার প্রয়োজন হলেই বাবার বাড়ি থেকে টাকা আনতে বলে। অনেকবার টাকা এনে দিয়েছি। সে টাকায় নেশা করেছে। গত ৪ এপ্রিল মঙ্গলবার আবারো বাবার বাড়ি থেকে টাকা আনতে বলে। আমি টাকা আনতে অস্বীকার করলে মার শুরু করে। এক পর্যায়ে মাথা ন্যাড়া করে দিয়ে ঘরে বন্দি করে রাখে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় কৌশলে ফোন করে বিষয়টি বাবাকে জানাই। পরে রাতে বাবা পুলিশ নিয়ে এসে আমাকে উদ্ধার করে এবং স্বামীকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে ভুক্তভোগী গৃহবধূকে উদ্ধার এবং তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //