যশোরে বৃদ্ধ কৃষককে পিটিয়ে হত্যা

যশোরে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধ কৃষক আব্দুর রহমানকে (৬০) পিটিয়ে হত্যা করা হয়েছে। এসময় তার ছেলে আরিফ গুরুতর আহত হয়েছেন। 

আজ রবিবার (১০ এপ্রিল) বিকেলে সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কৃষক আব্দুর রহমান ওই গ্রামের মৃত দেলবার দফাদারের ছেলে। 

নিহতের দুই ছেলে টিটো ও মনিরুল ইসলাম জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে আমার চাচাতো ভাই মফিজুর দফাদার ও আজিজুর দফাদার গংয়ের বিরোধ চলে আসছিলো। এরই জেরে রবিবার বিকেল সাড়ে ৪ টার দিকে মফিজুর ও আজিজুরের নেতৃত্বে ইসমাইল, মামুন ও হৃদয় আমার পিতার আব্দুর রহমানের ওপর হামলা চালায়। এসময় তারা বাঁশের লাঠি ও শাবল দিয়ে পিটাতে থাকে। পিতাকে রক্ষা করার জন্য আরিফ এগিয়ে গেলে তাকেও পিটিয়ে জখম করা হয়। ৫টা ১৫ মিনিটে পিতা-পুত্রকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছু সময় পর চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমান মারা যান। 

জরুরি বিভাগে চিকিৎসক আহমেদ তারেক শামস জানান, ভর্তির সময় আব্দুর রহমানের অবস্থা খারাপ ছিলো। মাথায় প্রচণ্ড আঘাত লাগার কারণে তার মৃত্যু হয়েছে। তার ছেলে আরিফের অবস্থা গুরুতর।

কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযান চলছে। 

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //