কিশোরী ফুটবলারকে ধর্ষণচেষ্টার মামলা, সেই ছাত্রলীগ নেতা কারাগারে

ময়মনসিংহের নান্দাইলে কিশোরী ফুটবলারকে ধর্ষণচেষ্টার মামলায় দুইদিনের রিমান্ড শেষে ছাত্রলীগ নেতা ওয়াহিদুল আলম ফকির ফয়সালকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ওয়াহিদুল আলম ফয়সাল ফকির নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

আজ শনিবার (৩০ এপ্রিল) বিকেল ৩ টার দিকে রিমান্ড শেষে ফয়সালকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তুলা হলে বিচারক মাহবুবা আক্তার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক প্রসুন কান্তি দাস বলেন, দুইদিনের রিমান্ড শেষে ডিবি পুলিশ ফয়সালকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, দুইদিনের রিমান্ডে দেয়া তথ্য যাচাই বাচাই করা হচ্ছে। 

উল্লেখ্য, গত শুক্রবার (২২ এপ্রিল) নান্দাইল সরকারী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পিছনে ওই ফুটবলার কিশোরীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের বিরুদ্ধে।

এই ঘটনায় শনিবার (২৩ এপ্রিল) কিশোরী নিজে বাদী হয়ে ওয়াহিদুল আলম ফয়সাল ফকির ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে ধর্ষণের অভিযোগ করেন। তবে, ওই কিশোরী ফুটবলারের অভিযোগ গত সোমবার (২৫ এপ্রিল) ধর্ষণ মামলা রুজু না করে ধর্ষণচেষ্টার মামলা রুজু করে পুলিশ। 

পরে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) আসামি সাবেক ছাত্রলীগ নেতা ফয়সালকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। একই দিনে ভিক্টিম কিশোরী ধর্ষণ নাকি ধর্ষণচেষ্টা বিষয়টি নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষা ও জবানবন্দি দেন আদালতে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //