রাজশাহীর শিল্প-কারখানায় ৪৮ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে

সংযোগ লাইনের সম্প্রসারণ কাজের জন্য ঈদের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা রাজশাহী বিভাগের সকল শিল্প-কারখানা ও সিএনজি স্টেশনগুলোতে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আজ শনিবার (৩০ এপ্রিল) পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (পিজিসিএল) আঞ্চলিক কার্যালয়ের ইনচার্জ প্রকৌশলী মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, জিটিসিএলের ৩০ ইঞ্চি ব্যাসের এলেঙ্গা-যমুনা (বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্ত) গ্যাস সঞ্চালন লাইনের হুক-আপ কাজ আসন্ন ইদুল ফিতরের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে করা হবে। একারণে রাজশাহী বিভাগের সকল শিল্প-কারখানা ও সিএনজি স্টেশনগুলোতে গ্যাস সংযোগ বন্ধ রাখা হবে। তবে যেটুকু গ্যাস পাইপে থাকছে তা দিয়ে আবাসিক এলাকাগুলোতে গ্যাস সরবরাহ স্বাভাবিক রাখা যাবে।

তিনি আরো জানান, গ্যাস একটি গুরুত্বপূর্ণ জ্বালানি। সুতরাং সম্প্রসারণ কাজ করতে গিয়ে মানুষের যেন ভোগান্তির শিকার হতে না হয় তাই ঈদের এই সময়টাকে বেছে নেয়া হয়েছে। এসময় শিল্প-কারখানা স্বাভাবিকভাবেই বন্ধ থাকে। সিএনজি স্টেশনগুলো হয়তো চালু থাকে। তবে সার্বিক দিক বিবেচনায় এই সময়টাকেই বেছে নেয়া হয়েছে। আর সাময়িক অসুবিধার কারণে পিজিসিএল কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //