স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় মামলা, স্বামী গ্রেপ্তার

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় স্ত্রীসহ দুই মেয়েকে গলা কেটে হত্যার অভিযোগে দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেলকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। 

ঋণগ্রস্ত হওয়ায় ও মানিসক হতাশা থেকে এই হত্যাকাণ্ড বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহত লাভলী আক্তারের বাবা সাইজউদ্দিন বাদী হয়ে থানা একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আজ রবিবার (৮ মে) দুপুর ১ টার দিকে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন। 

রুবেল ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। আর রুবেলের স্ত্রী লাভলী (৩৫), মেয়ে ছোঁয়া (১৬) ও কথা (১২)।  

আজ সকাল ৭টার দিকে বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ১৭ থেকে ১৮ বছর আগে রুবেল ও সাইজুদ্দিনের মেয়ে লাভলী ভালোবেসে বিয়ে করেন। বিয়ের পর থেকেই রুবেল স্ত্রী ও মেয়েদেরকে নিযে শ্বশুড়বাড়িতে থাকতেন। প্যারেডিকেল কোর্স শেষে দন্ত চিকিৎসা করতেন রুবেল। কিছুদিন আগে ভুল চিকিৎসার কারণে তাকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা হয়। এর মধ্যে ২০ হাজার টাকা পরিশোধ করছিলেন তিনি। আজ রবিবার জরিমানার বাকি টাকা দেয়ার কথা ছিল তার।

লাভলীর ভাতিজা সাইফুল ইসলাম জানান, স্ত্রী ও দুই কন্যাকে হত্যা করে রুবেল ঢাকা-আরিচা মহাসড়কের পাটুরিয়া এলাকায় বাসের নিচে পড়ে আত্মহত্যা করার চেষ্টাও করেছিলেন। তাকে আহত অবস্থায় পাটুরিয়া থেকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

লাভলীর মা হালিমা বেগম বলেন, সকালে প্রাতভ্রমণ শেষে মেয়ের বাড়িতে যাই। এসময় ডাকাডাকি করেও কারো কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে ঘরের বাইরের ছিকল খুলে দেখি রক্ত। খাটে শুয়ে আছে মেয়ে লাভলী ও দুই নাতনি। তাদের ডাক দিলেও কোনো সাড়া না দেওয়ায় ধাক্কা দিয়ে দেখি তাদের গলা কাটা।

ওসি মো. রিয়াজ উদ্দিন বলেন, স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় আসাদুজ্জামান রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছে। ঋণগ্রস্ত থাকায় অভিযুক্ত ব্যক্তি হতাশাগ্রস্ত থেকে এমন ঘটনা ঘটিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //