পাবনা হাসপাতালের সহকারী পরিচালককে অবাঞ্ছিত ঘোষণা

প্রশাসনিক অনিয়ম, স্বেচ্ছাচারিতা, অব্যবস্থাপনা ও এক চিকিৎসককে শারীরিকভাবে লাঞ্ছিত করার পরেও প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ না করা অভিযোগে পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ওমর ফারুক মীরকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন চিকিৎসক-কর্মচারীরা। 

আজ রবিবার (৮ মে) সকাল আটটার দিকে পাবনা জেনারেল হাসপাতালের চিকিৎসক ও নার্সরা একত্রিত হয়ে বিক্ষোভ করতে থাকেন। সাড়ে আটটার দিকে হাসপাতালের সহকারী পরিচালক মো. ওমর ফারুক মীর তার চেম্বারে ঢুকতে গেলে চিকিৎসক কর্মকর্তারা তাকে বাধা দেয়। 

এসময় বিক্ষোভ কারীদের সাথে সহকারী পরিচালকের ধাক্কাধাক্কিও হয়। এক পর্যায় বিক্ষোভকারীরা সহকারী পরিচালককে হাসপাতালে অবাঞ্ছিত ঘোষণা করেন। 

তাদের অভিযোগ সহকারী পরিচালক হাসপাতালে যোগদানের পর থেকে অনিয়ম, অব্যবস্থাপনার মধ্য দিয়ে হাসপাতালের প্রশাসনিক কাজ চালাচ্ছেন।

সম্প্রতি পাবনা সদর উপজেলার টেবুনিয়া বাজার এলাকায় কতিপয় সন্ত্রাসী পাবনা জেনারেল হাসপাতালের নাক, কান, গলা বিশেষজ্ঞ ডা. কামরুজ্জামান নয়নকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। বিষয়টি হাসপাতালের পরিচালককে জানানো হলেন তিনি কোনো ব্যবস্থা গ্রহণ করেননি। 

হাসপাতালে কর্মরত ডাক্তাররা অভিযোগ করে বলেন, সহকারী পরিচালক মো. ওমর ফারুক মীর পাবনা জেনারেল হাসপাতালে যোগদানের পার থেকে আজ পর্যন্ত কোনো ভিজিট করেননি। হাসপাতালে কর্মরত ডাক্তার ও নার্সদের সাথে কোনো সময় ভালো ব্যাবহার করেননি। 

এ বিষয়ে কথা বলার জন্য পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালকের মুঠোফোনে কল করেও তাকে পাওয়া যায়নি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //