মিয়ানমারের মুদ্রা, স্বর্ণালঙ্কার ও ইয়াবাসহ আটক ৪

কক্সবাজারের টেকনাফে গ্যাস সিলিন্ডারের ভিতর লুকিয়ে রাখা ইয়াবা, মিয়ানমারের মুদ্রা ও স্বর্ণালঙ্কার জব্দ করেছে বিজিবি। এ সময় চারজনকে আটক করা হয়।

আজ শুক্রবার (১৩ মে) ভোরে উপজেলার কেরুনতলীর নাফনদী সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- শফি উল্লাহ (৫৫), তৈয়বা বেগম (৪০), আনোয়ার হোসাইন (১৯) ও  লাকি আক্তার (১৯)।

টেকনাফ-২ বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে নাফনদী সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালায় বিজিবি। এ সময় গ্যাস সিলিন্ডারের ভেতর লুকিয়ে রাখা ১০ হাজার পিস ইয়াবা, ২ লাখ ৩০ হাজার ২০০ মিয়ানমারের মুদ্রা এবং ১৪ গ্রাম স্বর্ণালঙ্কার জব্দ করা হয়। বাড়ি থেকে একই পরিবারের সদস্য শফি উল্লাহ, তৈয়বা বেগম, আনোয়ার হোসাইন ও লাকি আক্তারকে আটক করা হয়।

তাদের দেওয়া তথ্যে হ্নীলা চৌধুরী পাড়া স্লুইচ গেটে লুকানো অবস্থায় আরো ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অন্যদিকে রাত ৩টার দিকে টেকনাফের প্রধান সড়কের দমদমিয়া চেকপোস্টে সিএনজিচালিত অটোরিকশা তল্লাশি চালিয়ে ৬০০ পিস ইয়াবা, তিনটি মোবাইল পাওয়া যায়। এ সময় জালাল (২৬), রেদোয়ান (১৯) ও এক কিশোরকে আটক করা হয়। অটোরিকশাটিও জব্দ করা হয়।

২-বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, জব্দকৃত স্বর্ণ জেলা প্রশাসকের ট্রেজারি শাখায় জমা দেওয়া হয়। এছাড়া জব্দকৃত ইয়াবা, মিয়ানমার মুদ্রা, অটোরিকশা এবং মোবাইলসহ আটকদের নিয়মিত মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //