মোটরসাইকেল-ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেলো ৩ জনের

রাজশাহী পবা উপজেলায় দুই মোটরসাইকেল ও মাটিবোঝাই ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত ও আরো একজন আহত হয়েছেন। 

আজ রবিবার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কে নওহাটা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা জানিয়েছে, বিপরীত দিক থেকে আসা দুটি মোটরসাইকেল ও সড়কের পাশ থেকে সড়কে উঠতে যাওয়া মাটিবোঝাই ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে এ ঘটনা ঘটেছে। 

নিহতরা হলেন- একই পরিবারের মোটরসাইকলে আরোহী বিথি বেগম (৩৩), তার মেয়ে মরিয়ম জান্নাত (৪) ও অন্য মোটরসাইকেলের আরোহী নওগাঁ মান্দা উপজেলার ময়েজ উদ্দিন মণ্ডলের ছেলে আব্দুল মান্নান (৪৮)। 

এ ঘটনায় বিথি বেগমের স্বামী আকতার (৩৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের বাড়ি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার চন্ডিপুর গ্রামে। 

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, দুটি মোটরসাইকেলে চারজন এই মহাসড়কে বিপরীত দিক থেকে আসছিল। হঠাৎ মাটিবোঝাই একটি ট্রাক্টর সড়কে বেপরোয়াভাবে উঠতে গেলে মোটরসাইকেলগুলোর সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ দুইজনের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা বাকি দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে শিশুটির মা মারা যান। একজন এখনো চিকিৎসাধীন রয়েছেন। 

তিনি আর বলেন, ট্রাক্টরটি ফেলে চালক পালিয়ে গেছেন। পুলিশ এরই মধ্যে তাকে ধরতে অভিযান শুরু করেছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //