ট্রেনের টয়লেটে মিলল বীর মুক্তিযোদ্ধার মরদেহ

পঞ্চগড়ে রেলওয়ে স্টেশনের ট্রেনের টয়লেট থেকে আব্দুল আজিজ শেখ (৭৪) নামে এক বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৭ মে) সকাল ১১ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেসের একটি বগির টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার লক্ষনদিয়া গ্রামে। তিনি অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। এর আগে তিনি দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার রাজারামপুর এলাকায় বসবাস করতেন।

দিনাজপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানান, দ্রুতযান এক্সপ্রেস পঞ্চগড়ে পৌঁছানোর পর ট্রেনটি পরিষ্কার করতে গিয়ে একটি বগির টয়লেট ভেতর থেকে লাগানো দেখেন পরিচ্ছন্নতা কর্মীরা। ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেয় তারা। পরে পুলিশ গিয়ে টয়লেটের দরজা খুলে মৃত অবস্থায় উদ্ধার করেন আব্দুল আজিজকে। পরে পঞ্চগড় বিজিবি-১৮ ব্যাটেলিয়নে জানানো হলে বিজিবি সদস্যরা তাদের নিজস্ব অ্যাম্বুলেন্সে মরদেহ মর্গে নিয়ে যান।

আব্দুল আজিজের ছেলে রাশেদ শেখ মিঠু জানান, তার বাবা সর্বশেষ দিনাজপুরের ফুলবাড়িতে চাকরি করতেন। বর্তমান সেখান থেকেই অবসর ভাতা তোলেন। এজন্য প্রায় সময় ঝিনাইদহর শৈলকুপা থেকে ফুলবাড়ি যেতে হয় তাকে। গতকাল ট্রেন যোগে সেখানেই যাচ্ছিলেন তিনি। মুঠোফোনে বাবার মৃত্যুর খবর পান তিনি।

দিনাজপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বলেন, মৃত আব্দুল আজিজের সঙ্গে থাকা ভোটার আইডি কার্ড দেখে পরিচয় শনাক্ত করা হয়েছে। ধারণা করা হচ্ছে স্ট্রোক করার কারণে তার মৃত্যু হতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //