যশোরে পৃথক স্থানে ২ যুবককে হত্যা

যশোরে পৃথক ঘটনায় দুই যুবককে হত্যা করা হয়েছে। এদের মধ্যে সদর উপজেলার সুজলপুরে ইরিয়ান গাজী (২৫) নামে এক যুবককে নির্যাতন চালিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

এছাড়া কৃষ্ণবাটি গ্রামে রাসেল নামে অপর এক যুবককে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীরা হত্যা করেছে বলে অভিযোগ স্বজনদের।

প্রতিবেশীরা জানান, শনিবার (২১ মে) দুপুরে ইরিয়ান গাজী ধানের ভ্যান নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় সাকিব নামে এক যুবকের মোটরসাইকেলের সাথে ইরিয়ানের ভ্যানের ধাক্কা লাগে। এত সাকিব ক্ষিপ্ত হয়ে ইরিয়ানকে মারপিট করে। এরপর ইরিয়ান বাড়ি থেকে চাকু নিয়ে গিয়ে সাকিবকে মারপিট করে। এ ঘটনার পর ইরিয়ানকে মারতে সাকিব তার দলবল নিয়ে চড়াও হয়। ভয়ে ইরিয়ান তার ভাই নসুয়া গাজীকে নিয়ে পার্শ্ববর্তী গ্রাম কৃষ্ণবাটিতে বোনের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সাকিব ও তার লোকজন অস্ত্র নিয়ে ওই বাড়িতে গিয়ে ইরিয়ান বেধড়ক মারপিট ও বিদ্যুৎ শক দিয়ে আহত করে। এরপর তাকে ধরে বাড়ির বাইরে নিয়ে চাকু দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে আহত করে ফেলে রাখে। পরে পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে রাত ১১টার দিকে ইরিয়ান মারা যায়। এ ঘটনায় নিহতের স্বজনরা ন্যায় বিচার দাবি করলেও পুলিশ এ হত্যাকাণ্ডের ব্যাপারে কোনো বক্তব্য দিতে রাজি হয়নি।

এদিকে যশোর সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামে রাসেল নামে অপর এক যুবককে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীরা হত্যা করেছে বলে অভিযোগ তার স্বজনদের। আজ রবিবার (২২ মে) সকালে নিজ ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বজনদের দাবি, বাড়ির জমি নিয়ে প্রতিবেশীদের সাথে তাদের বিরোধ চলছিল। প্রায় এ নিয়ে গোলযোগ হতো এবং প্রতিবেশীরা তাদের খুন জখমের ভয়ভীতি দেখাতো। রাসেলের মা সম্প্রতি তার মেয়ের বাড়িতে বেড়াতে যায়। গত তিনদিন ধরে তার সাথে তার মা-বোনদের কোনো যোগাযোগ নেই। রবিবার (২২ মে) সকালে প্রতিবেশী একজন গন্ধ পেয়ে রাসেলের বোনকে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে রাসেলের লাশ উদ্ধার করে। নিহতের স্বজনদের অভিযোগ জমি নিয়ে বিরোধের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন জানান, রাসেলকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তদন্ত করে এবং ময়নাতদন্তের রিপোর্ট পাবার বোঝা যাবে তাকে হত্যা করা হয়েছে কিনা। এরপর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষয় : যশোর হত্যা

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //