আ.লীগের সঞ্চিত শক্তি ক্ষয় করা যাবে না: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক ও মুখপাত্র এবং সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ যে শক্তি সঞ্চয় করেছে, তা ক্ষয় করা যাবে না। আগামী জাতীয় নির্বাচনে জয়লাভ করে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে।

আজ রবিবার (২২ মে) বিকালে ঝালকাঠির নলছিটি পৌরসভার মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু আরো বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে কাউকে কিছুই করিনি। আর বিএনপি ক্ষমতা থাকা অবস্থায় আমাদের অনেক নেতাকর্মীর ওপর হামলা করেছে, ঘরবাড়ি পুড়িয়েছে, মামলা দিয়ে হয়রানি করেছে। এবার আমরা আইনগতভাবে যুদ্ধাপরাধীদের শাস্তি দিয়েছি। সুতরাং নিজে বাঁচার তাগিদে, ঘরবাড়ি রক্ষা করতে, নিজের ছেলে-সন্তানদের নিরাপত্তার জন্য দলকে শক্তিশালী করতে হবে।

তিনি আরো বলেন, দলের নিয়ম ভঙ্গকারীদের জায়গা আওয়ামী লীগে দেওয়া হবে না। যার কর্মকাণ্ডের কারণে দলের ক্ষতি হবে, তাকে ছাড় দেওয়া হবে না।  

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

এর আগে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মধ্যে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপজেলার প্রান্তিক জেলেদের মধ্যে প্রধান অতিথি হিসেবে বাছুর বিতরণ করেন আমির হোসেন আমু।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //