ঘুষ চাইলে ঝাড়ুপেটা করুন : শ ম রেজাউল

সরকারি সুবিধা দিতে কেউ ঘুষ চাইলে তাকে ঝাড়ুপেটা করতে বলেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

আজ সোমবার (২৩ মে) জেলার নাজিরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে দু:স্থদের মাঝে বিনা মূল্যে ভেড়া, হাঁস-মুরগী ও বিভিন্ন উপকরণ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দু:স্থ অসহায়দের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করছেন। তিনি তাদের স্বাবলম্বী করতে বিনামূল্যে গরু, ছাগল ও হাঁস-মুরগি দিয়েছেন। গৃহহীনদের পাকা ঘর দিয়েছেন। এসব দিতে আমার কথা বলে কেউ ঘুষ চাইলে তাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে দেবেন। কেন না, প্রধানমন্ত্রী বা তার পরিবারের কেউ ঘুষ খান না। আমি তার একজন কর্মী হিসাবে কোন ঘুষ নেই না।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ আল সাদীদের সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মো. তরিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাণিসম্পদ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিচালক ডাক্তার মো. আব্দুস সবুর, জেলা কর্মকর্তা ডা: অরুণ কুমার শিকদার প্রমুখ। 

এ সময় উপজেলার ৯টি ইউনিয়নের ৫০৬ জন দু:স্থদের মাঝে ভেড়া, হাঁস-মুরগী ও তা পালনের বিভিন্ন উপকরণ প্রদান করেন। পরে মন্ত্রী দুপরে উপজেলার লড়া মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেন। 

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ কান্তি বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //