উখিয়ায় ভুয়া ডাক্তার আটক

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন থেকে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‍্যাব। আটক ব্যক্তি সাঈদ মোহাম্মদ ইমরান চীন থেকে চিকিৎসা বিজ্ঞানে ডিগ্রি অর্জনের প্রচার চালিয়ে দীর্ঘদিন ধরে রোগী দেখা কার্যক্রম পরিচালনা করে আসছিল। 

গতকাল বৃহস্পতিবার (২৬ মে) রাত ৮টার দিকে উপজেলার পালংখালী বাজারস্থ ইয়াকুব মোস্তাক মার্কেটের দ্বিতীয় তলায় তাজমান হাসপাতালের চেম্বার থেকে তাকে আটক করা হয়।

আটক সাঈদ উখিয়ার পালংখালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের পশ্চিম ফারিরবিল নলবনিয়া এলাকার কবীর আহাম্মদের ছেলে। 

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. বিল্লাহ উদ্দিন বলেন, প্রকৃত চিকিৎসক না হয়েও সাঈদ মোহাম্মদ ইমরান নামে এক যুবক চীন থেকে এমবিবিএস পাস করা ডাক্তার পরিচয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন। এমন সংবাদের সত্যতা যাচাইয়ের বৃহস্পতিবার রাত ৮টার দিকে পালংখালী বাজারস্থ ইয়াকুব মোস্তাক মার্কেটের দ্বিতীয় তলায় তাজমান হাসপাতালের চেম্বারে হাজির হয় র‌্যাব-১৫ এর একটি দল। পরে সাঈদের কাছে ডাক্তারি পাস সংক্রান্ত সনদপত্র চাইলে তিনি দেখাতে ব্যর্থ হন। তখন তাকে আটক করা হয়। এ সময় একটি স্টেথোস্কোপ, একটি ব্লাড সুগার মাপার সেট, একটি সিল ও ১১ পাতা তার নামীয় প্রেসক্রিপশন জব্দ করা হয়েছে।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক আরো বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ পূর্বক উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //