নির্বাচন থেকে সরে দাঁড়াতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে প্রাণনাশের হুমকি

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনী প্রচারের সময় গাড়িতে হামলা, ভাংচুর, নির্বাচন থেকে সরে দাঁড়াতে প্রাণনাশের হুমকির দেওয়ার অভিযোগ এনেছেন মোহাম্মদপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. কামাল উদ্দিন মিয়াজী।

গতকাল সোমবার (৩০ মে) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুরে নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলন এ অভিযোগ করেন তিনি।

এসময় মোহাম্মদপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মমিনুল হক, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম, সার্ভেয়ার মিজানুর রহমানসহ গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

কামাল উদ্দিন মিয়াজী অভিযোগ করে বলেন, প্রতিদ্বন্ধী নৌকা মার্কার প্রার্থীর লোকজন আমার প্রচার গাড়িতে হামলা চালায়, কর্মী সমর্থকদের মারধর করে। তারা আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিভিন্নভাবে হুমকিধমকি দিয়ে যাচ্ছে এবং প্রচারে বিঘ্ন সৃষ্টি করছে।

তিনি এ সময় মাননীয় প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি বাস্তবায়নে ও নতুন নির্বাচন কমিশনের অধীনে প্রথম নির্বাচন গ্রহণযোগ্য করতে নির্বাচন কমিশন, রিটার্নিং অফিসার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন। 

আওয়ামী লীগের বিদ্রোহী এ প্রার্থী নির্বাচনে সুষ্ঠু পরিবেশ সৃষ্টির লক্ষ্যে এখন থেকেই পুলিশি টহল জোরদার এবং নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়ার দাবি জানান।

অভিযোগের বিষয়ে জানতে ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী ফিরোজ আলম ভূঞা রিগানের মোবাইলে কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //