ফেসবুকে নির্যাতনের লাইভ দেখে স্কুলছাত্রকে উদ্ধার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ফেসবুক লাইভ দেখে মেহেদী হাসান লিখন নামে এক স্কুলছাত্রকে মারধরের হাত বাঁচিয়েছেন স্থানীয় কয়েকজন যুবক। পরে নির্যাতনের শিকার ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

লিখন উপজেলার নও দাবস ইউনিয়নের কেতকীবাড়ি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

গত বৃহস্পতিবার (২ জুন) বিকেলে ওই বিদ্যালয়ের পেছনে একটি মাদ্রাসায় নিয়ে গিয়ে লিখনকে নিয়ে মারধর করেন সিফাত ও জয় নামে দুই যুবক। আর সেই মারধরের দৃশ্য ফেসবুকে লাইভ করতে থাকেন মাহবুবুর নামে অপর এক যুবক। পরে মারধরের ওই ভিডিওটি ভাইরাল হলে ঘটনা জানাজানি।

হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসাধীন লিখন বলেন, কয়েকদিন আগে ওই বিদ্যালয়ে হামলা করে শিক্ষার্থীদের মারধর করেন সিফাত ও জয়সহ কয়েকজন যুবক। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা নিয়ে ওই বিদ্যালয়ে বৈঠকে বসেন সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু। ওই বৈঠকে আমিসহ কয়েকজন বন্ধু হামলাকারীদের নাম বলি।

তিনি বলেন, বৈঠক শেষ হওয়ার কিছুক্ষণ পর আমাকে পাশে মাদ্রাসায় ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর সিফাত ও জয় আমাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। আর মারধরের ওই দৃশ্য সিফাতের ফেসবুক আইডি থেকে মাহবুবুর নামে এক যুবক ফেসবুক লাইভ করে। সেই ফেসবুক লাইভ দেখে স্থানীয় কয়েকজন যুবক দ্রুত ছুটে এসে আমাকে উদ্ধার করেন।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ভিডিওটি দেখেছি। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //