বান্দরবানে অতিরিক্ত মদপানে নারী পর্যটকের মৃত্যু

বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। চিকিৎসকরা ধারণা করছেন অতিরিক্ত মদপানে শ্বাসকষ্ট বেড়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে। 

আজ বুধবার (৮ জুন) দুপুরে বান্দরবান সদর হাসপাতালে এই ঘটনা ঘটে বলে জানান পুলিশ।

মৃত জারা হক (২২) ঢাকার গুলশান থানার সাঈদনগর বাসিন্দা মো. আলমের মেয়ে।

মৃত জারা হকের দুই বন্ধুর বরাত দিয়ে বান্দরবান সদর থানা পুলিশের পরিদর্শক এসআই মির্জা উদ্দিন বলেন, সোমবার ঢাকা থেকে বান্দরবানে বেড়াতে আসেন তিন বন্ধু জারা হক, নেহাল ও আসিফ। শহরে পৌঁছার চার কিলোমিটার আগে রেইছা এলাকায় গ্রীনপিক নামে একটি রিসোর্টে উঠেন তারা। তিনজন মিলে ঢাকা থেকে নিয়ে আসা একটি বিদেশী মদপানে জারা হকের শ্বাসকষ্ট বেড়ে যায়। 

‘‘বুধবার সকালে তাকে শহরে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হলে চিকিৎসকরা বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। পরে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।’’

জেলা সিভিল সার্জন ডা. নীহার রঞ্জন নন্দী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদপানে তার শ্বাসকষ্ট বেড়ে মৃত্যু হয়ে থাকতে পারে।

লাশ বান্দরবান সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে জানিয়ে বান্দরবান সদর থানা পুলিশের পরিদর্শক এসআই মির্জা উদ্দিন বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া জারা হকের দুই বন্ধু নেহাল ও আসিফকে জিজ্ঞাসাবাদের জন্য সদর থানায় পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //