কিশোরীর আত্মহত্যা : স্কুল শিক্ষকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

নড়াইলের কালিয়া উপজেলায় এক কিশোরীর আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে স্কুল শিক্ষকসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগীর বাবা।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর কিশোরীর বাবা গত বৃহস্পতিবার (৯ জুন) নড়াইলের নড়াগাতী আমলি আদালতে এই মামলা করেন।

মামলার বিবরণে জানা যায়, ওই কিশোরীর সাথে প্রতিবেশী মকিত সরদারের ছেলে যুবা সরদারের প্রেমের সম্পর্ক ছিল। এক সময় কিশোরীর শারীরিক পরিবর্তন দেখা দেয়। বিষয়টি সে তার খালাতো বোনকে নিয়ে যুবা ও তার পরিবারকে জানাতে গেলে যুবা, তার বাবা মকিত সরদার, মা ছমিরন বেগম ও গ্রামের স্কুলশিক্ষক হেমায়েত সরদার তাকে ভর্ৎসনা করে। 

একইসাথে কুরুচিপূর্ণ কথা বলে। লোকলজ্জার ভয়ে ও প্রেমিকের দ্বারা প্রতারিত হয়ে গত ২৬ এপ্রিল ওই কিশোরী নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর কিশোরীর বাবা গত বৃহস্পতিবার নড়াইলের নড়াগাতী আমলি আদালতে যুবা, মকিত সরদার, ছমিরন বেগম ও হেমায়েত সরদারকে আসামি করে মামলা করেন। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআই যশোরকে নির্দেশ দেন।

উপজেলার তালুকদারপাড়া শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেমায়েত সরদার অভিযোগ অস্বীকার করে বলেন, অসৎ উদ্দেশে হয়রানি ও সামাজিক মর্যাদা ক্ষুণ্ন করতে তাকে আসামি করা হয়েছে। তিনি এ ঘটনার কিছুই জানেন না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //