দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ

গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১১ জুন) বেলা ১১টার দিকে নোয়াখালী জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমানের সঞ্চলনায় বক্তব্য রাখেন, নোয়াখালী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহম্মদ, নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু প্রমুখ।  

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার কৃত্রিম সংকটের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করেছে। সাধারণ মানুষ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির কারণে এ সরকারের প্রতি অতিষ্ঠ হয়েছে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে এ সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করতে হবে।

বক্তারা আরো বলেন, ফ্যাসিবাদী সরকার ষড়যন্ত্র করে দেশনেত্রী খালেদা জিয়াকে আটক করে রেখেছে। খালেদা জিয়া শারীরিকভাবে অসুস্থ, কিন্তু এই ফ্যাসিবাদী সরকার তার সুচিকিৎসা করার জন্য সুযোগ দিচ্ছে না। খালেদা জিয়ার কিছু হলে এর দায় এ সরকারকে নিতে হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //