বজ্রপাতে প্রাণ গেলো ৬ জনের

ময়মনসিংহে পৃথক বজ্রপাতে তিন শিশুসহ ৬ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৭ জুন) দুপুরে জেলার সদর, নান্দাইল এবং ধোবাউড়া উপজেলায় এই বজ্রপাতের ঘটনা ঘটে।

ময়মনসিংহের সদর উপজেলায় দুইজন, নান্দাইলে তিনজন এবং ধোবাউড়া উপজেলায় একজনসহ মোট ছয়জন বজ্রপাতে মারা যায়।

নিহতরা হলেন, সদর উপজেলার দড়ি কুষ্টিয়া ইউনিয়নের দড়ি কুষ্টিয়া বাল্লাপাড়া গ্রামের কৃষক আবু বাক্কার (৪০) ও জাহাঙ্গীর আলম (৩০) এবং নান্দাইল উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কংকরহাটি গ্রামের শহীদুল্লাহর ছেলে সাঈদ মিয়া (১২), হাদিস মিয়ার ছেলে স্বাধীন মিয়া (১১), বিল্লাল হোসেনের ছেলে মো. শাওন (৮)।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, দুপুরে ক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে দুই কৃষক নিহত হয়। তাদের লাশ বাড়িতে রয়েছে।

নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কংকরহাটি গ্রামে বৃষ্টির সময় ওই তিন শিশু এক সাথে মাছ ধরতে যায়। দুইটার দিকে হঠাৎ বজ্রপাতে তিন শিশু গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দুইজনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও একজন কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ধোবাউড়া থানার ওসি টিপু সুলতান বলেন, উপজেলার চরমুহিনী গ্রামের আবু সাঈদ (৩০) সকালে গুগড়া বিলে মাছ ধরার সময় বজ্রপাতে মারা যায়। পরে তার লাশ স্বজনদের কাছে বুজিয়ে দেয়া হয়।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //