স্বামীর গলা কেটে পালিয়েছে স্ত্রী

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় স্বামীর গলা কেটে পালিয়ে গেছে স্ত্রী। এতে গুরুতর আহত স্বামী ফরিদুল আলম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল বুধবার (২৯ জুন) সন্ধ্যায় উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকায় এ ঘটনা ঘটে। 

ফরিদুল উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকার মৃত হোসেনের ছেলে। তার স্ত্রী কুলছুমা বেগম পাশের ইসলামপুর ইউনিয়নের ভিলেজার পাড়ার চাঁদ মিয়ার কন্যা।

ঈদগাঁও থানা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় থানার নিকটস্থ ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকার একটি ঘরে একজন ব্যক্তিকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে মর্মে সংবাদ পাওয়া যায়। এরপর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিমের নেতৃত্বে পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ধারাল অস্ত্রসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়।

পলাতক কুলছুমাকে আটক করতে পুলিশি অভিযান চলছে।

প্রতিবেশী ও স্বজনরা জানান, কুলছুমা তার ঘুমন্ত স্বামী ফরিদকে গলা কেটে হত্যার চেষ্টার পর পালিয়ে গেছেন। ঘটনার পর প্রতিবেশীরা ফরিদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল নিয়ে যায়। সেখানে ফরিদের অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। 

প্রতিবেশীরা জানান, ঘটনার আগের দিন স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। এর জেরেই হয়তো কুলছুমা তার স্বামীকে হত্যার চেষ্টা করেন। কুলছুমা দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী মারা গেছেন। তবে আগের স্ত্রী ও দ্বিতীয় স্ত্রীর সংসারে সন্তান আছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে।  ঘরের কক্ষ রক্তে ভেজা দেখা যায়। পলাতক কুলছুমাকে ধরতে অভিযান চলছে। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //