‘গালি’ দেওয়ায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

ময়মনসিংহে ‘গালি’ দেওয়াকে কেন্দ্র করে যুবলীগের এক নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার (১ জুলাই) রাতে হত্যকাণ্ডের ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের গন্দ্রপা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. পারভেজ (৩০) স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি বিলুপ্ত আকুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক সভাপতি ও বর্তমান ২৯নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন। পারভেজের বাড়ির কাছের মোড়ে টং দোকান করেন দিলিপ নামের একজন ব্যবসায়ী। তার সঙ্গে গত বুধবার দিলিপের বাগবিতণ্ডা হয়। তখন পারভেজ দিলিপকে গালাগালি করেন। পরে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পারভেজ বাড়িতে যাওয়ার পথে পুনরায় বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে দিলিপ ছুরিকাঘাত করে পারভেজকে। এতে যুক্ত হয় দিলিপের সঙ্গে আরো কয়েকজন। গলা-বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের ফলে গুরুতর অবস্থায় পারভেজকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। 

পারভেজ মহানগর যুবলীগের আহ্বায়ক মহানগর শাহীনুর রহমান খানের অনুসারী ছিলেন। শাহীনুর জানান, গালাগালি করাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে যুবলীগের জনপ্রিয় নেতাকে হত্যা করা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, আপত্তিকর মন্তব্য করাকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে জেনেছি। জড়িতদের ধরতে অভিযান চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //