নিজের শরীরে আগুন দেওয়া আনিসের দাফন সম্পন্ন

জাতীয় প্রেসক্লাবের সামনে নিজের গায়ে আগুন দেওয়া কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ব্যবসায়ী গাজী আনিসুর রহমানের (৫৫) দাফন সম্পন্ন হয়েছে।

গতকাল মঙ্গলবার (৫ জুলাই) রাত ১১টা ২০ মিনিটের দিকে জানাজা শেষে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের পান্টি কবরস্থানে তাকে দাফন করা হয়।

আনিসুর রহমানের ছোট ভাই তারেক হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, গতকাল মঙ্গলবার (৫ জুলাই) রাত ১১টা ১০ মিনিটের দিকে মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছায়। ১১টা ২০ মিনিটের দিকে জানাজা শেষে পান্টি কবরস্থানে দাফন করা হয়।

এর আগে সোমবার (৪ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে নিজের গায়ে আগুন দেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ব্যবসায়ী গাজী আনিসুর রহমান। মঙ্গলবার (৫ জুলাই) সকাল ৬টা ১০ মিনিটের দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

আনিসুর রহমান কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের পান্টি দক্ষিণপাড়া গ্রামের মৃত ইব্রাহিম বিশ্বাসের ছেলে। তার পরিবারে তিন মেয়ে ও স্ত্রী রয়েছেন। ১৯৯১ সালে কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন। ১৯৯৩ সালে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পেয়েছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //