শিহাব হত্যার রহস্য উন্মোচন চায় শিক্ষার্থীরা

টাঙ্গাইল পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে হত্যার ঘটনায় সুষ্ঠু তদন্ত ও হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। ৭২ ঘণ্টায় রহস্য উন্মোচন চায় তারা।

আজ বুধবার (৬ জুলাই) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে আন্দোলন সমাবেশে শিক্ষার্থীরা বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা আন্দোলন স্থগিত করেছিলাম, কিন্তু ১৬ দিন পার হলেও তদন্তের অগ্রগতি নেই। মামলার আসামি ধরেও ছেড়ে দেয়া হচ্ছে। একজন গ্রেপ্তার দেখালেও শিহাবের পরিবারকে থানায় প্রবেশ করতে দেওয়া হয়নি।


সমাবেশে শিহাবের বাবা প্রবাসী ইলিয়াস হোসেন বলেন, ছেলেকে মানুষ বানাতে সৃষ্টি স্কুলে দিয়েছিলাম কিন্তু তারা আমাকে লাশ দিয়েছে। আগে জানলে ছেলেকে লেখাপড়া না শিখেয়ে ভ্যানচালক বানাতাম তাও বাবা ডাক শুনতে পারতাম।

শিহাব হত্যার তদন্ত কর্মকর্তা টাঙ্গাইল সদর থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান জানান, পাঁচদিন রিমান্ড শেষে মামলার প্রধান আসামি থেকে যেসব তথ্য পেয়েছি তা আদালতে দেয়া হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।


গত ২০ জুন টাঙ্গাইলের সৃষ্টি স্কুলের আবাসিক ভবন থেকে শিহাবের লাশ উদ্ধার হয়। শিক্ষকদের দাবি ছিল আত্মহত্যা। ময়না তদন্তের রিপোর্টে শ্বাসরোধ করে হত্যার বিষয় নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন অফিস। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //