বোনের সাথে প্রেম, ছাত্রলীগ নেতাকে গাছে বেঁধে নির্যাতন

নোয়াখালীর হাতিয়াতে ছাত্রলীগের এক নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনার নুরুল আমিন নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মারধরের শিকার রিয়াদ উদ্দিন শাকিল (২২) হাতিয়া দ্বীপ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার (১১ জুলাই) সকালে ভুক্তভোগী ছাত্রলীগ নেতা এ ঘটনায় ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এর আগে, গতকাল শনিবার (১০ জুলাই) ঈদের রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ছাত্রলীগ নেতা শাকিলের সঙ্গে আসামি শরিফের বোনের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে শরিফ একাধিকবার শাকিলকে হুমকি দেয়। ঈদের দিন দিবাগত রাতে শাকিল উপজেলা সদরের ওচখালী বাজার থেকে বাড়ি ফেরার পথে শরিফসহ কয়েকজন যুবক তার গতিরোধ করে চোখ বেঁধে বাড়িতে নিয়ে যায়। পরে বাড়ির সামনে একটি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। খবর পেয়ে রাত আড়াইটার দিকে হাতিয়া থানার পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

এদিকে ভাইরাল হওয়া ১ মিনিট ২৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, প্যান্ট ও লাল রঙের টিশার্ট পরা এক যুবককে গাছের সঙ্গ বেঁধে নির্যাতন করা হচ্ছে। এ সময় ওই যুবক বারবার নিজেকে ছেড়ে দেওয়ার আকুতি জানালেও তাকে ছেড়ে দেওয়া হয়নি। নির্যাতনকারীরা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের একই বাড়ির বাসিন্দা বলে জানা যায়।

ওসি আরো জানায়, আটককৃত নুরুল আমিন মামলার ১নং আসামি শরিফের বাবা। ভিডিওতে তাকে ঘটনার সময় উপস্থিত থাকতে দেখা যায় বলেও তিনি মন্তব্য করেন। গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। অপর আসামিদের গ্রেপ্তার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //