আধিপত্য বিস্তারের জেরে আট বাড়িতে হামলা, আহত ৪

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৮টি বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার উমেদপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে অন্তত ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- হযরত, এখলাস, কাউম, পলান। এসময় হারুন, রকিব, আমিরুল,সাইদুল, আয়ুব,পলান, এখলাস ও কাইউমের বসতবাড়িতে হামলা করে ভাংচুর চালানো হয়।

জানা যায়, গোবিন্দপুর দক্ষিণ পাড়ার আলাউদ্দিন সকালে জমিতে মরিচ তুলতে গেলে প্রতিপক্ষের শামসুদ্দিন মোল্লার লোকজন তাকে অতর্কিতে আক্রমণ করে।

একপর্যায়ে সে দৌঁড়ে বাড়িতে এসে আশ্রয় নিলে, প্রতিপক্ষের অন্তত ৫০-৬০ জন ধারালো দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে কমপক্ষে ৪ জন আহত হয় এবং ৮টি বাড়ি ভাংচুর করা হয়।

পরে আহতদের উদ্ধার করে শৈলকুপা সদর হাসপাতালে ভর্তি করা হয়। হামলায় গুরুতর আহত হযরতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোবিন্দপুর গ্রামের আব্দুল্লাহ শেখ ও সামসুদ্দিন মোল্লার সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে হামলার ঘটনা ঘটে।

তিনি আরো জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //