বন্যা দুর্গত ৫ শতাধিক মানুষ পেল ঈদ উপহার

নেত্রকোণার বারহাট্টায় বন্যা দুর্গত পাঁচ শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে উপজেলার রায়পুর ইউনিয়নের দুধকোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনায় চাল, ডাল, তেল, চিনি ও সেমাই বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটছে।

তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বন্যাসহ যেকোনো প্রতিকূল অবস্থা থেকে আমরা সহজেই উত্তরণ ঘটাতে পারছি। তার নেতৃত্বের ধারাবাহিকয় বাংলাদেশ দ্রুতই একটি সুখী-সমৃদ্ধ ও উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাজাহারুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাঈনুল হক কাসেম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য এ.কে.এম নজরুল ইসলাম ফকির, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান রাজুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //