হাওড়ে নৌকা ডুবে দুই খামারি নিখোঁজ

সুনামগঞ্জের দিরাইয়ে নৌকা ডুবে দুইজন নিখোঁজ হয়েছেন। গতকাল বুধবার (১৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে চাপতির হাওরে ঝড়ের কবলে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- দিরাই পৌরসভার ১নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামের সফিক উদ্দিনের ছেলে মুজিবুর রহমান (৪৫) ও একই গ্রামের মির্জা হোসেনের ছেলে আনহার মিয়া (১৭)। এই ঘটনায় পারভেজ মিয়া(২৩)নামে এক যুবককে জীবিত উদ্ধার করা হয়। তিনি উপজেলার মাটিয়াপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়,দিরাই পৌরসভার ১নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামের মজিবুর,আনহার ও পারভেজ ইঞ্জিন চালিত ছোট নৌকায় প্রতিদিনের মত হাঁসের খাদ্য ছোট শামুক (গোগাইল) সংগ্রহের জন্য চাপতির হাওরে যায়। রাত সাড়ে ৯টার দিকে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়।

খবর পেয়ে মাটিয়াপুর গ্রামের পারভেজ মিয়াকে উপজেলার মাতারগাও গ্রামের লোকজন অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নিকটস্থ কলিয়ারকাপন বাজারে চিকিৎসার জন্য নিয়ে গেলে নৌকা ডুবির ঘটনাটি জানাজানি হয়।

রাত ১টার দিকে নিখোঁজ দুই ব্যাক্তির স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা জানান, ঘটনা শোনার পর থেকেই আমরা কয়েকটি নৌকা নিয়ে তাদের খোঁজতে থাকি এখন পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি। খোঁজাখোঁজি অব্যাহত রয়েছে।

দিরাই থানার (ওসি) তদন্ত মো. আকরাম আলী জানান, নৌকা ডুবির কবলে পড়া তিনজনই হাঁসের খামারি।

এদিকে নিখোঁজ দুইজনের সন্ধানে চাপতির হাওরে উদ্ধার তৎপরতা চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের সন্ধান মেলেনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //