বান্দরবানে নিজ ঘরে আদিবাসীকে গলাকেটে হত্যা

বান্দরবান সদর উপজেলার নতুন জামছড়ি ইউনিয়নে এক আদিবাসীকে গলাকেটে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) দিবাগত রাত ১টার দিকে নব গঠিত জামছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের  বাঘমারা হেডম্যান পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শৈচিংমং মারমা (৪০) লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের দরদরী নোয়াপাড়া গ্রামের খিদু মারমা ছেলে ও দুই কন্যা সন্তানের জনক।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, শুক্রবার সকালে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদানকৃত নিজ ঘর থেকে পুলিশ গলাকাটা লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জামছড়ি  ইউপি চেয়ারম্যান ক্যসিং শৈ মারমা জানান, নিহত শৈচিংমং মূলত বর্গাচাষী কৃষক। মাঝে মধ্যে তিনি ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতেন। বিশ বছর আগে লামা উপজেলার রুপসী পাড়া থেকে এসে ঘর জামাই হিসেবে বাঘমারা হেডম্যান পাড়ায় বসবাস করছেন তিনি।

নিহতের স্ত্রীর উম্যানু মার্মা (৩৬) বলেন, রাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে মুখোশধারী অজ্ঞাত তিনজন লোক গভীর রাতে ঘরে ঢুকে তার স্বামীকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অশোক কুমার পাল ঘটনাস্থলে পরিদর্শনে এসে সাংবাদিকদের জানান, ঘটনাটি যেহেতু তদন্তাধীন আছে সে জন্য এখনও কিছু বলা যাচ্ছে না। নিহত ব্যক্তি কোনো রাজনৈতিক দলের সদস্য নয়। সবকিছু মাথায় রেখে তদন্ত করা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //