রাঙ্গামাটিতে বিক্ষোভ থেকে বাস ভাঙচুর

সারাদেশে অব্যাহত সাম্প্রদায়িক সন্ত্রাস ও নড়াইলে হিন্দু বাড়িতে হামলা-অগ্নিসংযোগের প্রতিবাদে রাঙ্গামাটির বিক্ষোভ থেকে একটি বাসের গ্লাস ভাঙচুরের ঘটনা ঘটেছে। 

আজ সোমবার (১৮ জুলাই) বিকেল ৫টার পর এ ঘটনা ঘটে।

এদিন বিকাল ৪টায় রাঙ্গামাটি পৌরসভা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি জেলা শহরের প্রধান সড়ক বনরূপা হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান ফটকের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়৷ পরে সেখানে সাড়ে চারটায় শুরু হয় সমাবেশ। সড়ক অবরোধের কারণে সমাবেশস্থলের দুই পাশেই গাড়ির সারি দেখা যায়৷ পরে নেতাকর্মী ও উপস্থিত সমাবেশকারীদের মধ্যেই সড়কে যান চলাচল স্বাভাবিক করা নিয়ে কয়েকবার ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে পুলিশের অনুরোধ সমাবেশকারীরা হালকা যান চলাচল করতে দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নেতাকর্মীদের মধ্যে শৃঙ্খলা না থাকায় ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। বিকেল সাড়ে ৫টার দিকে সমাবেশ শেষের কিছুক্ষণ আগে চট্টগ্রাম থেকে রাঙামাটি আসা একটি বাসকে জায়গা করে দেয়া নিয়ে বাসচালক ও সমাবেশেরকারীরা বাকবিতণ্ডায় জড়ায়৷ এসময় বিক্ষুব্ধরা বাসের দরজার গ্লাস ভেঙে ফেলেন। এসময় অন্যান্য নেতাকর্মীরাসহ সনাতন যুব পরিষদ নেতা অজিত শীল বাস চলাচলের সুযোগ করে দেন।

রাঙ্গামাটির কোতোয়ালি থানার ওসি কবির হোসেন জানান, সমাবেশ শেষ হয়েছে৷ বাসের গ্লাস ভাঙচুরের ঘটনার সাথে কারা জড়িত আমরা তদন্ত করে দেখছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //