সিএনজি চালকের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী সুবর্ণচরে কিশোরীকে (১৩) অপহরণের পর ধর্ষণের অভিযোগে উঠেছে এক সিএনজি চালকের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল সোমবার (১৮ জুলাই) রাতে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে চরজব্বার থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় সিএনজি চালিত অটোরিকশা চালক মো. আজগর হোসেনকে (৩০) আসামি করা হয়েছে। তবে মঙ্গলবার (১৯ জুলাই) সকাল পর্যন্ত পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত ৯ জুলাই ওই কিশোরীকে বাড়িতে রেখে ফেনীতে বাবার বাড়িতে বেড়াতে যান তার মা। এই সুযোগে সদর উপজেলার ধর্মপুর এলাকার মামার বাড়িতে বসবাসকারী (স্থায়ী ঠিকানা ভোলার চর ফ্যাশন) আজগর হোসেন ওই কিশোরীকে বাড়ি থেকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। পরে সেখানে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়।

কিশোরীর মা অভিযুক্ত আজগরের অটোরিকশায় বিভিন্ন সময় বাপের বাড়িতে আসা-যাওয়া করতেন। ফেনী থেকে ফিরে মেয়েকে বাড়িতে না পেয়ে খোঁজ করতে থাকেন।

এক পর্যায়ে গতকাল সোমবার (১৮ জুলাই) বিকেলে জানতে পারেন আজগর লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার এলাকায় তার মেয়েকে ফেলে পালিয়ে গেছেন। পরে তারা সেখান থেকে মেয়েকে উদ্ধার করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।  পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //