দুইদল গ্রামবাসীর সংঘর্ষে নিহত দুই, আহত ২০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরায় দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে দুইজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে উপজেলার নিলক্ষা গ্রামে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোসলেম মিয়া ও আমির মেম্বার। তারা দুজনই বাঁশগাড়ী এলাকার বাসিন্দা। তবে পুলিশ জানিয়েছেন সংঘর্ষে ১ জন নিহত হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে নিলক্ষা গ্রামের সুমেদ আলী ও রাজিব গ্রুপের সাথে একই এলাকার নিজাম উদ্দিন ও মতিন গ্রুপের দ্বন্দ চলে আসছিল। যার জের ধরে এই দুই গ্রুপের মধ্যে একাধিক বার সংঘর্ষ, মামলা ও পাল্টা মামলা দায়েরের ঘটনাও ঘটেছে।

গত বছর আগে দুই পক্ষের সংঘর্ষের পর নিজাম উদ্দিন ও মতিনের লোকজনকে এলাকা ছাড়া হন। এরই মধ্যে আজ মঙ্গলবার দুপুরে নিজাম উদ্দিন ও মতিন গ্রুপের লোকজন পার্শ্ববর্তী বাঁশগাড়ী থেকে লোকজন নিয়ে এলাকায় ঢুকার চেষ্টা চালায়।

খবর পেয়ে সুমেদ আলী ও রাজিব গ্রুপের লোকজন টেঁটা বল্লম ও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষকে বাধা দেয়। এসময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে মোসলেম মিয়া ও আমির মেম্বার মারা যায়। এসময় উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়।

খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ও নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //