‘জ্বীনের বাদশা’সহ ৬ প্রতারক গ্রেপ্তার

নোয়াখালীতে কথিত জ্বীনের বাদশাসহ ৬ প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। গতকাল বুধবার (২০ জুলাই) দিবাগত রাত থেকে বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ১০টি  সিম কার্ড ও প্রতারণার কাজে ব্যবহৃত ১টি ম্যাগনেট ও ১০টি ধাতব মুদ্রা জব্দ করা হয়।

গ্রেপ্তার করা ব্যক্তিরা হলেন- প্রতারক চক্রের সক্রিয় সদস্য আব্দুল মমিন (৬১), ইমাম উদ্দিন রাসেল (৩৫), আজিজুল হক (৪১), মোঃ নুরনবী মানিক (৪৭), নজরুল ইসলাম (২৬) ও মো. নুর হোসেন (৫০)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, গ্রেপ্তার করা আব্দুল মমিন  ২০১৮ সাল থেকে কথিত জ্বীনের বাদশা সেজে মানুষের সাথে প্রতারণা করে আসছে। চক্রটি রাতের বেলায় ফোন দিয়ে মানুষেকে বিভিন্ন রকমের প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে বিকাশ ও নগদে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। সম্প্রতি চক্রটি প্রতারণা করে তিনজনের কাছ থেকে মোট এক কোটি পাঁচ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

গোয়েন্দা পুলিশের ওসি আরো জানান, অভিযোগকারীর আবেদনের প্রেক্ষিতে আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //