রাতে কবরস্থান থেকে ভেসে আসছিলো নবজাতকের কান্না

সুনামগঞ্জের একটি কবরস্থান থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের ইব্রাহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রাতে কান্নার শব্দ শুনে এলাকাবাসী ওই নবজাতককে কবরস্থান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

কবরস্থানের পাশের বাসিন্দা তাছলিমা আক্তার বলেন, রাতে হঠাৎ করে নবজাতকের কান্না কানে আসছিল। এগিয়ে গিয়ে দেখতে পাই, একটি নবজাতককে কবরস্থানের মধ্যে ফেলে রাখা হয়েছে। নবজাতকটি উচ্চস্বরে কাঁদছিল। কান্নার শব্দ শুনে গ্রামের আরো লোকজন জড়ো হয়। এরপর সকলে মিলে নবজাতকটিকে সেখান থেকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নবজাতকটিকে উদ্ধার করার পর সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শিশুটির জন্য যা যা প্রয়োজন সবই করবেন তারা। প্রয়োজনে নবজাতকটি তার সন্তানের পরিচয়ে বড় হবে বলেও জানান তিনি।

সুনামগঞ্জ সদর থানার এএসআই সোহেল আহমদ জানান, খবর পেয়ে নবজাতকটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসাসহ প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশ সার্বক্ষণিক যোগাযোগ রেখে সব ধরণের সহায়তা করছে। এখন পর্যন্ত কেউই শিশুটি মা বাবা পরিচয় স্বীকার করে নি। 

সুনামগঞ্জ সদর হাসপাতালের মা ও শিশু ওয়ার্ডে রাতে দায়িত্ব পালনকারী স্মৃতি আক্তার জানান, শিশুটি বর্তমানে সুস্থ রয়েছে। হাসপাতালে ভর্তি হওয়া এক নারীর দুধ খাওয়ানো হচ্ছে তাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //