ফিল্মি স্টাইলে শিক্ষার্থীকে অপহরণ, গ্রেপ্তার ২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ফিল্মি স্টাইলে এক কিশোরীকে (১৪) অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে অপহরণের শিকার কিশোরীকে উদ্ধার করে পুলিশ।   

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চরজব্বার ইউনিয়নের চর হাসান গ্রামের মো. জাহেরের ছেলে মো. রিদন (২৩) একই গ্রামের মো. জাবেদের ছেলে মো. মিরাজ (২৪)।  

আজ শনিবার (২৩ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল শুক্রবার দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।  

এসব তথ্য নিশ্চিত করেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ। 

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ওই কিশোরী তার বড় ভাইয়ের (১৬) সাথে বিদ্যালয়ের উদ্দেশে যাওয়ার পথে আসামি রিদন ও তার সহযোগী মিরাজ (২৪) তাদের পিছু নেয়। কিছু দূর যাওয়ার পর তারা চর হাসান গ্রামের নজির আহম্মদের বাড়ির সামনের রাস্তার ওপর পৌঁছলে আসামিরা তাদের গতিরোধ করে বড় ভাইকে ধাক্কা দিয়ে ফেলে কিশোরীকে সিএনজি চালিত অটোরিকশায় উঠিয়ে নিয়ে যায়। 

জানা যায়, আসামি রিদন অনেক আগ থেকেই ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিত এবং উত্যক্ত করত।

ওসি আরো জানায়, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। গ্রেপ্তারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //