বরিশালে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিল উদ্ধার

বরিশালের বানারীপাড়া উপজেলার শীর্ষ মাদক কারবারি সোহেল মোল্লা ওরফে ল্যাংড়া সোহেলের বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব। এসময় তার বাড়ি থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়। তবে র‌্যাবের অভিযান টের পেয়ে মাদক কারবারি চক্র পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি। 

আজ শনিবার (২৩ জুলাই) দুপুরে র‌্যাব-৮ সদর দপ্তরের মিডিয়া সেলে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে শুক্রবার বিকালে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বানারীপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মহিষাপোতা গ্রামে ল্যাংড়া সোহেলের বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি সোহেল মোল্লা (৩৫), তার সহযোগী শাহাদাত হোসেন (২৭) ও হারুন হাওলাদার (৩৩) পালিয়ে যায়। পরে সোহেলের বাড়িতে তল্লাশি চালিয়ে ১৯৫ বোতল ফেনসিডিল ও সাড়ে ২৮ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাবের আভিযানিক দল।

এই ঘটনায় শনিবার গভীর রাতে র‌্যাব-৮ এর ডিএডি আব্দুল মতিন বাদী হয়ে পলাতক তিনজনকে আসামি করে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

এদিকে, স্থানীয় সূত্র জানায়, সোহেল মোল্লা ওরফে ল্যাংড়া সোহেল দীর্ঘদিন ধরে উপজেলায় মাদক কারবারি করে আসছিল। দেশের বিভিন্ন স্থান হতে মাদকের চালান এনে বানারীপাড়াসহ পার্শ্ববর্তী এলাকায় খুচরা মূল্যে বিক্রি করতো।

তারা জানান, ইতিপূর্বে র‌্যাব এবং পুলিশের হাতে একাধিকবার মাদকদ্রব্যসহ আটক হয়েছে সোহেল। কিন্তু পরবর্তীতে কিছুদিন হাজতবাস করে আইনের ফাঁকফোকরে বেরিয়ে আসে। আবার শুরু করে মাদক কারবারি। সোহেল কুমিল্লা এবং চাঁদপুর অঞ্চল থেকে মাদকের চালান আনতো বলে সূত্র নিশ্চিত করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //